সিআইপি নির্বাচিত হওয়ায় দোহারে সুলতান মাহমুদকে সংবর্ধনা

সিআইপি নির্বাচিত হওয়ায় দোহারে সুলতান মাহমুদকে সংবর্ধনা
সাইফুল ইসলাম, দোহার-নবাবগঞ্জঃ
দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সিআইপি (কমার্শিয়ালি ইম্পর্ট্যান্ট পারসন) নির্বাচিত হওয়ায় সংবর্ধিত হয়েছেন ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের কৃতীসন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলোকিত ব্যক্তিত্ব আলহাজ সুলতান মাহমুদ বেপারী। বাংলাদেশ সরকার কর্তৃক সিআইপি ২০২০  স্বীকৃতি অর্জন করার বিশেষ কৃতিত্ব লাভ করেন তিনি। এ উপলক্ষে  বুধবার সন্ধ্যায় তার নিজ এলাকাসী ও মুকসুদপুর ইমদাদুল উলূম মাদরাসার উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে মইতপাড়া দাখিল মাদ্রাসা, ঢালার পাড় মাদ্রাসা ও মুকসুদপুর ইমদাদুল উলূম মাদরাসার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, মুকসুদপুর ইমদাদুল উলূম মাদসার সেক্রেটারী মহিউদ্দিন আকন, বিশিষ্ট ব্যবসায়ী ও মইতপাড়া দাখিল মাদরাসার সভাপতি এম এ রহিম, শাহাদাত হোসেন, মতিউর রহমান বেপারী, ঢালারপাড় মাদরাসার পক্ষে আমিনুল ইসলাম মুকসুদপুর ইউনিয়নের ইউপি সদস্য  মোছাকালি মুল্লাহ, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের দক্ষিণ সভাপতি মাহবুব বেপারীসহ আরও অনেকে।
এসময় বক্তারা বলেন, সুলতান মাহমুদ বেপারী  সিআইপি নির্বাচিত হয়ে শুধু মুকসুদপুর নয়, দোহারবাসীকে ধন্য করেছেন। দেশে এবং প্রবাসে  দোহারবাসীর মুখ উজ্জ্বল করেছেন। অনুষ্ঠানে মাদরাসার উন্নয়নে ৫ লাখ টাকার আর্থিক অনুদান ও সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন সিআইপি আলহাজ সুলতান মাহমুদ বেপারী ।

আপনি আরও পড়তে পারেন